ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পদক বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পদক বিতরণ 

চট্টগ্রাম: সদ্য সমাপ্ত হওয়া শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে ৫টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৯টি ব্রোঞ্জসহ মোট ২০টি পদক নিয়ে ৩য় স্থান অধিকার করে চট্টগ্রাম বিভাগ।  

সোমবার (১০ এপ্রিল) দুপুর ১২টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যলয়ে বিজয়ী অ্যাথলেটদেরকে মেডেল ও সনদ তুলে দেন বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আমিনুর রহমান এনডিসি।

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মুহাম্মদ আনোয়ার পাশা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মো. আলমগীর, কার্যনির্বাহী সদস্য ওসমান গনি, ক্রীড়া সাংবাদিক জাকির হোসেন লুলু প্রমুখ।  

২ গ্রুপে ৩২টি ইভেন্টে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় লং জাম্প ছাত্রী(খ) তানজিনা আক্তার তানিশা ১ম স্থান, হাই জাম্প ছাত্রী(ক) পূর্ণা চাকমা ১ম স্থান, ট্রিপল জাম্প ছাত্র(খ) মাহফুজুর রহমান ১ম স্থান, জ্যাভলিন থ্রো ছাত্রী(খ) আকলিমা বেগম ১ম স্থান, শটপুট ও ডিসকাস থ্রো ছাত্রী(খ) তানজিনা আক্তার তামান্না ১ম এবং ২য় স্থান, হাই জাম্প ছাত্রী(খ) তাহমিনা আক্তার ২য় স্থান, ট্রিপল জাম্প ছাত্র(খ) মোঃ বাকি বিল্লাহ ২য় স্থান, ১০০ মিটার ছাত্র(খ) সাইফুল ইসলাম ২য় স্থান, ৮০০ মিটার ছাত্র(খ) শাহারিয়ার আহম্মেদ ২য় স্থান, ৪০০ মিটার ও ৮০০মিটার ছাত্রী(খ) জান্নাতুল নাঈম ২য় এবং ৩য় স্থান, ২০০ মিটার ছাত্র(ক) রিকুময় চাকমা ৩য় স্থান, হাই জাম্প ছাত্র(ক) কামরুল হাসান, ৩য় স্থান, ৪০০ মিটার ছাত্র (খ) মো. মনির উদ্দিন ৩য় স্থান, লং জাম্প ছাত্রী(ক) সেনিয়া আক্তার ৩য় স্থান, জ্যাভলিন থ্রো ছাত্র(খ) শামীম মিয়া কাদেম ৩য় স্থান, লং জাম্প ছাত্র(ক) মাহফুজুর রহমান ৩য় স্থান, ১০০ মিটার ছাত্র(ক) রবিউল আওয়াল ৩য় স্থান, ৪*১০০ মিটার রিলে ছাত্র(খ) সাইফুল, মোশারফ, বাকি বিল্লাহ ও বরিউল ৩য় স্থান অধিকার করেন।

 

জাতীয় পর্যায়ের অনুষ্ঠিত খেলায় চট্টগ্রাম বিভাগীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন সাবেক জাতীয় এ্যাথলেট সাংবাদিক এম সরওয়ারুল আলম সোহেল।  

ঢাকায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৮ বিভাগের ৩৯০ জন অ্যাথলেটের অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।