ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘প্রধানমন্ত্রী সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করছেন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
‘প্রধানমন্ত্রী সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করছেন’ ...

চট্টগ্রাম: হাটহাজারী সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নের জন্য আন্তরিকভাবে কাজ করছেন। এই সরকারের আমলে গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করছে অতীতে কোনো সরকারের আমলে সেই সুযোগ এবং স্বাধীনতা ভোগ করতে পারেনি।

তাই সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনসমক্ষে তুলে ধরার মাধ্যমে জনমত গঠন করতে হবে।  

সোমবার (১০ এপ্রিল) হাটহাজারী প্রেস ক্লাবের নবনির্মিত স্বায়ী কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন এবং দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

হাটহাজারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এইচএম মনসুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া।  

প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আবু তালেবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আলম বাসেক। হাটহাজারী সাংবাদিক ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন শ্যামল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলী, ইউনুচ গণি চৌধুরী এবং মনজুরুল আলম চৌধুরী মনজু ও হাটহাজারী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন সবুজ।

দোয়া ও ইফতার মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের নির্বাহী সদস্য খোরশেদ আলম শিমুল। এ সময় উপস্থিত ছিলেন হালদা গবেষক অধ্যাপক ড. মঞ্জুরুল কিবরিয়া, হাটহাজারী সরকারি কলেজের অধ্যক্ষ গোল মোহাম্মদ, অধ্যক্ষ জাকির হোসেন, শিক্ষানুরাগী শাহনেওয়াজ চৌধুরী, অ্যাডভোকেট মোহাম্মদ শামীম, উত্তর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মঞ্জুরুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।