ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চরম দুর্যোগে প্রধানমন্ত্রী মানবতার অনন্য দৃষ্টান্ত দেখিয়েছেন: ফরিদ মাহমুদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
চরম দুর্যোগে প্রধানমন্ত্রী মানবতার অনন্য দৃষ্টান্ত দেখিয়েছেন: ফরিদ মাহমুদ ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, করোনা মহামারির সময় দেশের মানুষ বিপদের দিনে কারা পাশে থাকে এটা বুঝেছেন। আজ যারা ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া মহামারির সময় তারা লুকিয়ে ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী চরম ধৈর্য ও সাহসিকতার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। চরম দুর্যোগের সময় প্রধানমন্ত্রী মানবতার অনন্য দৃষ্টান্ত দেখিয়েছেন।
দেশের প্রতিটা পরিবারে তিনি নগদ অর্থ, খাদ্যসামগ্রী, প্রণোদনা দিয়েছেন।

মঙ্গলবার (১১ এপ্রিল) ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের তিনটি এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে টুপি, হেজাব, লুঙ্গি, ইফতার বিতরণকালে সংক্ষিপ্ত আলোচনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। ওয়ার্ডের চারিয়াপাড়া নুর-এ জাহান আহিফজুল কোরআন মাদ্রাসা, হালিশহর কে ব্লক মোহাম্মদিয়া হাফিজিয়া হেফজ ও এতিমখানা, চৌমুহনী মোড় হজরত চার পীর দরবেশ (র.) হেজফ ও এতিমখানায় এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আবু বক্কর, নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, মোহাম্মদ নুরুজ্জামান, নাজমুল হাসান রুমি, হাফেজ মাওলানা মোহাম্মদ মিজানুর রহমান, হাফেজ আসাদুজ্জামান মানিক, আমজাদ হোসেন, হাফেজ মাওলানা জামিল, মাওলানা মোহাম্মদ ইউসুফ আলি, হাফেজ মোহাম্মদ আবু সালেহ, হাফেজ মোহাম্মদ মাসুদ, হাফেজ মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

শেষে দেশ জাতি ও মাননীয় প্রধানমন্ত্রীর সাফল্য ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।