ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই মালামালসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
চোরাই মালামালসহ গ্রেফতার ১

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার হোসেন কলোনীর সামনে অভিযান চালিয়ে চোরাই মালামালসহ নুরুল হক বাবু (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (১২ এপ্রিল) রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুরুল হক বাবু (৩০), নগরের পাঁচলাইশ থানার ষোলশহর ২নম্বর গেইট ২৮৫ সিআইডি বিল্ডিংয়ের দ্বিতীয় তলার তোফাজ্জল হক তপুর ছেলে।   

চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) লুৎফর রহমান সোহেল রানা বাংলানিউজকে বলেন, পবিত্র মাহে রমজান ও ঈদ কেনাকাটাকে কেন্দ্র করে চোর ও ছিনতাই প্রতিরোধে বিশেষ কাজ করা হচ্ছে।

বুধবার রাতে হোসেন কলোনীর সামনে অভিযান চালিয়ে নুরুল হক বাবুকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চোরাই একটি ডিজিটাল ভিডিও ক্যামেরা, একটি ক্যানন ডিটিটাল ক্যামেরা, দুইটি স্মার্ট ফোন, ও নগদ ১ হাজার ৩০০ টাকা  উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন, বাবু চোরাই পণ্য কিনে নগরের বিভিন্ন জায়গায় বিক্রির সঙ্গে জড়িত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় পাচঁটির বেশি চুরির মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।