ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘এতিমের অর্থ আত্মসাৎকারীদের দিয়ে মানবকল্যাণ সম্ভব নয়’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
‘এতিমের অর্থ আত্মসাৎকারীদের দিয়ে মানবকল্যাণ সম্ভব নয়’ ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, যারা এতিমদের নামে প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাৎ করে তাদের দিয়ে মানবকল্যাণ সম্ভব নয়। বিদেশ থেকে টাকা এনে প্রকল্পের কাজ না করে নামে বেনামে সংগঠন করে কিছু মানুষ অর্থ লোপাট করে।

একটা সরকারের আমলে এদেশ দুর্নীতিতে টানা পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। তারা দেশকে অনেক পিছিয়ে দিয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  

জনক জননী ওয়েলফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগে ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের আশরাফুল উম্মাহ বালক বালিকা মাদ্রাসা এতিম ও হেফজখানা এবং আমেনা সুলতান মাদ্রাসা ও এতিমখানার ছাত্র ও শিক্ষকদের টুপি, লুঙ্গি, ইফতার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা নেছার আহমেদ, শেখ নাছির, দেলোয়ার হোসেন দেলু, আশরাফুল গনি, আফগানী বাবু, আমেনা সুলতান মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠাতা সামছু উদ- দৌলা চৌধুরী, 
প্রিন্সিপাল মাওলানা বেলাল হোসাইন, আশরাফুল উম্মাহ মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল মাওলানা ছাবের আহমদ, যুবনেতা রাশেদ পারভেজ, বাবলু দাশ, মোহাম্মদ নুরুজ্জামান, মাজহারুল ইসলাম মানিক, মঞ্জুর আলম রিমু, জাহেদুল হক জনি, আনিসুর রহমান মামুন, সরকারি সিটি কলেজের ছাত্রনেতা ইমতিয়াজ হাসান, তারেকুল হক, ইয়াসিন রিয়াদ প্রমুখ।

শুরুতে এতিমখানার ছাত্র শিক্ষকরা ফরিদ মাহমুদকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। কোরআন তেলাওয়াত ও হামদ নাত পরিবেশনার পরে নেতৃবৃন্দ শিশুদের মাথার টুপি পরিয়ে দেন। পরে দেশ জাতি, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর জন্য মোনাজাতে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।