ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ঢাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে ৫ লাখ টাকা দিলেন ফারাজ করিম 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
ঢাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে ৫ লাখ টাকা দিলেন ফারাজ করিম  ...

চট্টগ্রাম: ঢাকার নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ীকে নগদ ৫ লাখ টাকা দিয়েছেন তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী।  

শনিবার (১৫ এপ্রিল) ভোরে ঢাকার নিউ মার্কেটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়৷ এতে মোহাম্মদ রফিকুল ইসলাম রোকন নামে একজন ব্যবসায়ীর নিউ সুপার মার্কেটের ৩য় তলার ‘নোঙ্গর’ নামে ২৯০ নম্বর দোকানটি আগুনে পুড়ে যায়।

তার ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। বিভিন্ন গণমাধ্যমে তার কর্মচারীকে নিজের রক্ত বিক্রি করে বেতন দিবেন বলে একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়।
তা দেখে এই মানুষটিকে সহযোগিতা করার জন্য সনাক্ত করার বিষয়ে নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাস দেন ফারাজ করিম চৌধুরী।  

এরই প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ঢাকার খিলগাঁওয়ের নন্দীপাড়ায় সেই ব্যবসায়ীর বাসায় গিয়ে নগদ ৫ লাখ টাকা প্রদান করেন তিনি। এসময় তার দোকানের চাকরি হারানো সেই কর্মচারীকেও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন ফারাজ করিম চৌধুরী।  

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকা দিয়ে সহযোগিতা করে দেশব্যাপী প্রশংসা কুড়িয়েছেন ফারাজ করিম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।