ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক ছাত্রনেতা নাসিমুল গনি আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
সাবেক ছাত্রনেতা নাসিমুল গনি আর নেই

চট্টগ্রাম: জাসদ ছাত্রলীগের নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক সদস্য ও রাজনৈতিক-সামাজিক আন্দোলনের সংগঠক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক নাসিমুল গনি আর নেই।

সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তিনি সার্জিস্কোপ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যুতে প্রাক্তন জাসদ ফোরামের পক্ষে ডা. মাহফুজুর রহমান, সোলায়মান খান, শ ম নজরুল ইসলাম, নুরুল আরশাদ চৌধুরী, মশিউর রহমান খান গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

 

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শোক

পার্টির সাবেক সদস্য ও রাজনৈতিক-সামাজিক আন্দোলনের সংগঠক নাসিমুল গণির মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন।  

সমাজ অধ্যয়ন কেন্দ্রের সাবেক সাধারণ সম্পাদক ও সামাজিক আন্দোলনের সক্রিয় সংগঠক নাসিমুল গণি। তাঁর মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদ খান মেনন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোকবার্তায় তিনি বলেন, নাসিমুল গণি ছাত্রাবস্থা থেকে বাংলাদেশের সব প্রগতিশীল রাজনৈতিক ও সামাজিক আন্দেলনে সামনের সারিতে থেকে অংশ নিয়েছেন। তাঁর মৃত্যুতে প্রগতিশীল আন্দোলনের অপূরণীয় ক্ষতি হয়েছে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট আবু হানিফ ও সাধারণ সম্পাদক শরীফ চৌহান নাসিমুল গণির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা সদ্য প্রয়াত নাসিমুল গণির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।