ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বীর মুক্তিযোদ্ধাদের ঘরে ঈদ উপহার পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
বীর মুক্তিযোদ্ধাদের ঘরে ঈদ উপহার পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ ...

চট্টগ্রাম: জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ।

সোমবার (১৭ এপ্রিল) থেকে এ কার্যক্রম শুরু করে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের পক্ষে বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক সুলতান মাহমুদ ফয়সাল।

তার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা বীর মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি এসব উপহার পৌঁছে দিচ্ছেন। এ পর্যন্ত ৭ জনকে এ উপহার সামগ্রী দিয়েছেন।

৩০ জন বীর মুক্তিযোদ্ধার বাড়িতে পৌঁছে দেওয়া হবে এসব ঈদ উপহার।  

সুলতান মাহমুদ ফয়সাল বলেন, মুক্তিযোদ্ধাদের অনেকে বেঁচে নেই। যারা বেঁচে আছেন তারাও অসুস্থ। আর কিছুদিন পর হয়তো একজনও বেঁচে থাকবেন না। গত বছর যাদের ঈদ উপহার দিতে গিয়েছিলাম, তাদের কেউ কেউ এ বছর বেঁচে নেই। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবনবাজি রেখে এই দেশকে একটি স্বাধীন দেশ হিসেবে আমাদের দিয়ে গেছেন যারা, তাদের প্রতি সম্মান প্রদর্শন আমাদের দায়িত্ব।

তিনি বলেন, ছাত্ররাজনীতির সৌন্দর্যই হলো দেশমাতৃকার জন্য নিয়োজিত থাকা। মুক্তিযোদ্ধাদের সম্মানিত করাও দেশপ্রেমের অন্যতম চেতনা। তাই ঈদ উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মুক্তিযোদ্ধাদের ঘরে উপহার নিয়ে আমরা তাদের সম্মান জানানোর চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।