ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সরকারের কাছে কেউ নিরাপদ নয়: ডা.শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
সরকারের কাছে কেউ নিরাপদ নয়: ডা.শাহাদাত ...

চট্টগ্রাম: নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সে‌ন বলেছেন, সরকারের কাছে কেউ নিরাপদ নয়। বিএনপি নিরাপদ নয়, সাংবাদিক নিরাপদ নয়, গৃহকর্মী নিরাপদ নয়, নারী নিরাপদ নয়, সর্বোপরি কোনো সাধারণ মানুষও নিরাপদ নয়।

নিরাপদ শুধু সরকারদলীয় লোকজন।  

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডে বিএনপির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপি জনগণের দল জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন জনগণের উন্নয়নের কাজ করছিল। আজ আমরা ক্ষমতায় নেই, কিন্তু জনগণের দল হিসাবে বিএনপি অতীতের ন‍্যায় জনগণের পাশে আছে। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে এ সরকার। মৌলিক অধিকার চিকিৎসা থেকে বঞ্চিত  করা হয়েছে।  মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। আন্তর্জাতিক একটি  সমীক্ষায় দেখা গেছে বাংলাদেশের ৩৭ শতাংশ মানুষ ঠিকমতো এক  বেলা খেতে পারে না। আজ দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ অসহায়। মানুষের মনে আজ আনন্দ নেই, দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে।  

ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ বিতরণ অনুষ্ঠান ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডের সভাপতি খন্দকার নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী, কামরুল ইসলাম, কোতোয়ালী থানার বিএনপির সভাপতি মঞ্জুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।