ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজে’র ২৩০ সদস্য পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
সিইউজে’র ২৩০ সদস্য পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার ...

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহারের চেক বিতরণ করা হয়েছে।  

বুধবার (১৯ এপ্রিল) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত অনুষ্ঠানে সিইউজে’র ২৩০ জন সদস্যকে এসব চেক তুলে দেওয়া হয়।

 

সিইউজে সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিইউজের সাবেক সভাপতি এম নাসিরুল হক ও মোহাম্মদ আলী, সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম-সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল, দৈনিক পূর্বকোণ ইউনিট প্রধান মিহরাজ উদ্দিন রায়হান, পূর্বদেশ ইউনিট প্রধান জীবক বড়ুয়া ও প্রতিনিধি ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সোহেল সরওয়ার।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।