ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাগেশ্বরী সাংস্কৃতিক একাডেমির দায়িত্বে সুবল-কমল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
রাগেশ্বরী সাংস্কৃতিক একাডেমির দায়িত্বে সুবল-কমল সুবল বড়ুয়া ও কমল বড়ুয়া নয়ন

চট্টগ্রাম: রাগেশ্বরী সাংস্কৃতিক একাডেমির এক সভা বাঁশখালী পৌরসভার জলদী ধর্মরত্ন বিহারে অনুষ্ঠিত হয়েছে।  

সম্প্রতি অনুষ্ঠিত এ সভায় একাডেমির কার্যক্রমকে আরো বেগবান করতে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

 

একাডেমির সভাপতি শিক্ষক সমরসেন বড়ুয়ার সভাপতিত্বে ও সাংবাদিক সুবল বড়ুয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন রাগেশ্বরী সাংস্কৃতিক একাডেমির উপদেষ্টা শিল্পী ও গীতিকার উপবান বড়ুয়া, কবি সুপ্রিয় বড়ুয়া, শিল্পী অনু বড়ুয়া বাবু, অর্থ সম্পাদক কমল বড়ুয়া নয়ন, উপন বড়ুয়া, রনজিত বড়ুয়া, আপন বড়ুয়া, রবিন বড়ুয়া, প্রান্ত বড়ুয়া, পিন্টু বড়ুয়া প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে শিল্পী ও সাংবাদিক সুবল বড়ুয়াকে সভাপতি এবং শিল্পী ও নাট্যকার কমল বড়ুয়া নয়নকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট তিনবছর মেয়াদী একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটিতে শিল্পী রাহুল বড়ুয়াকে সিনিয়র সহ সভাপতি, শিক্ষক উৎপল বড়ুয়া ও আপন বড়ুয়াকে সহ সভাপতি, তবলা শিল্পী রাজেশ বড়ুয়া বাবলুকে যুগ্ন সাধারণ সম্পাদক, শিল্পী রাজেশ বড়ুয়া ও শিল্পী পিন্টু বড়ুয়াকে সহ সম্পাদক, দোতারা শিল্পী উচ্ছ্বাস বড়ুয়া ইনুকে সাংগঠনিক সম্পাদক, রূপক বড়ুয়াকে অর্থ সম্পাদক, বিটুরাজ বড়ুয়া ও সেপু বড়ুয়াকে ক্রীড়া সম্পাদক, রনজিত বড়ুয়াকে সাংস্কৃতিক সম্পাদক, নিতু বড়ুয়া ও রুজা বড়ুয়াকে মহিলা বিষয়ক সম্পাদিকা, উষ্ণ বড়ুয়াকে দপ্তর সম্পাদক, তন্ময় বড়ুয়া লগ্নকে প্রচার সম্পাদক করা হয়েছে। এছাড়া সদস্য হিসেবে রাখা হয়েছে-শিল্পী কাঞ্চন বড়ুয়া, টিটুরাজ বড়ুয়া, উপন বড়ুয়া, রবিন বড়ুয়া, প্রান্ত বড়ুয়া, রূপেশ বড়ুয়া, জয় বড়ুয়া, সিমলা বড়ুয়া তুলি, মিথিলা বড়ুয়া, তুর্ণা বড়ুয়া, সুজয় বড়ুয়া, হৈমন্তী বড়ুয়া, পূজা বড়ুযা, সুস্মিতা বড়ুয়া, শুভনীল বড়ুয়া, তুহিন বড়ুয়া, অংশী বড়ুয়া, সম্পূর্ণা বড়ুয়াসহ অনেকে।

এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে-গীতিকার ও সুরকার বৈদ্য প্রশান্ত কুমার বড়ুয়া, গীতিকার, সুরকার ও শিক্ষক উপবান বড়ুয়া, শিক্ষক প্রশান্ত কুমার বড়ুয়া, শিক্ষক জিতেন্দ্র লাল বড়ুয়া, কবি সুপ্রিয় বড়ুয়া, সাবেক কমিশনার মিলন বড়ুয়া, কৃষি কর্মকর্তা মৃদুল বড়ুয়া, রাহুল বড়ুয়া, শিক্ষক সমরসেন বড়ুয়া, শিল্পী অনু বড়ুয়া বাবু, সাংবাদিক জীবক বড়ুয়া, নয়ন বড়ুয়া (আমেরিকা), গীতিকার, সুরকার ও শিল্পী প্রকাশ বড়ুয়া, উত্তম বড়ুয়া।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।