ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার দয়ায় খালেদা জিয়া বাসায় চিকিৎসা নিচ্ছেন: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
শেখ হাসিনার দয়ায় খালেদা জিয়া বাসায় চিকিৎসা নিচ্ছেন: নওফেল

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একুশবার হত্যা করার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান সৃষ্টিকর্তার অশেষ রহমত আছে বলে তিনি জীবিত আছেন।

সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য মহান সৃষ্টিকর্তা তাকে জীবিত রেখেছেন। বঙ্গবন্ধু কন্যা ছাড়া বাংলাদেশের সাধারণ মানুষের কথা চিন্তা করার লোক খুবই কম।
বাংলাদেশে আরো যারা প্রধানমন্ত্রী ছিলেন তারা মানুষের কথা চিন্তা করে নাই। নিজে দামি শাড়ি, দামি মেকআপ আর দামি দামি খাবার খেয়ে আয়েশি জীবনযাপন করেছেন আর দুর্নীতি করেছেন।  

বুধবার (১৯শে এপ্রিল) নগরের বিভিন্ন ওয়ার্ডে ‘ঈদ উপহার ও ফ্রি ঈদ বাজার’ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসম কথা বলেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দয়ায় বাসায় অসুস্থ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন। সাজাপ্রাপ্ত আসামি হিসেবে খালেদা জিয়ার থাকার কথা ছিল কারাগারে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে যে খালেদা জিয়া হত্যার চেষ্টা করেছে সেই খালেদা জিয়াকে দয়া করে বাসায় থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন শেখ হাসিনা। কারণ তিনি মানুষকে ক্ষমা করে দেন, মানুষেকে ভালোবাসেন, প্রতিহিংসা পরায়ণ না। এই বিশাল উদারতা একমাত্র শেখ হাসিনার পক্ষেই দেখানো সম্ভব।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বিশ্বব্যাপী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কারণে সবাই একটু সমস্যায় আছেন। তাই আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো ইফতার-সেহেরি সামগ্রী, কখনো ফ্রি ঈদ বাজার আবার বা কখনো ঈদ উপহার নিয়ে আপনাদের  কাছে যাচ্ছেন।

আগ্রাবাদ এক্সেস রোডে আবদুল্লাহ কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিউর রহমান আজিজের উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, নগর সেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ প্রমুখ।

হালিশহর সিটি হল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য আসিফ মাহমুদের উদ্যোগে ফ্রি ঈদ বাজার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ।

চট্টগ্রাম বন্দর স্টেডিয়াম সংলগ্ন মাঠে নগর যুবলীগ নেতা মেজবাহ উদ্দিন মোরশেদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম প্রমুখ।

পূর্ব মাদারবাড়ী মালুম মসজিদের গলি এলাকায় ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি খলিলুর রহমান নাহিদের উদ্যোগে ঈদ উপহার বিতরণে অনুষ্ঠানে বক্তব্য দেন কাউন্সিলর নিলু নাগ, মনির উদ্দিন প্রমুখ।

কাতালগঞ্জে কিশলয় কমিউনিটি সেন্টারে মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য নুরুল আনোয়ারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য আহমুদুর রহমান সিদ্দীকী, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনছারুল করিম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আতিক, সাধারণ সম্পাদক শেখ সরোয়ারদি, কাউন্সিলর নুর মোস্তফা টিনু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।