ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নিত্যপণ্যের দাম বাড়লেও সরকারের মাথাব্যথা নেই: ডা. শাহাদাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নিত্যপণ্যের দাম বাড়লেও সরকারের মাথাব্যথা নেই: ডা. শাহাদাত ...

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হো‌সেন বলেছেন, আজ দেশের মানুষ অসহায়। নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য থেকে শুরু করে সব কিছুর মূল্য চরম ঊর্ধ্বগতিতে।

এ পবিত্র মাহে রমজান শুরু হওয়ার পর থেকে জিনিসপত্রের মূল্য হু হু করে বেড়েছে।  নিয়ন্ত্রিহীনভাবে চলছে সবকিছু।
সরকারের কোনো মাথাব্যথা নেই।  

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে দলীয় কার্যালয় নাসিমন ভবনে বিএনপির প্রয়াত নেতাদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান বক্তার বক্তব্য চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, মানুষ অসহায়ত্বের মধ্যে দিন যাপন করছে। এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই একটি মহৎ কাজ।  

জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যকরী সদস্য অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিকের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের রিহ্যাব কমিটির কেন্দ্রীয় সদস্য ডা. এস এম সারোয়ার আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান স্বপন, সদস্য মো. কামরুল ইসলাম, দুবাই বিএনপির নেতা মো. জসিম উদ্দীন ও আবু তৈয়ব, সাংবাদিক জাহিদুল করিম কচি, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, আব্দুল হালিম স্বপন, জিয়াউর রহমান জিয়া ও সালাউদ্দিন সাহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।