ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নাছির

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নির্বাচনে কে আসবেন, কে আসবেন না সেটা আমাদের কাছে বড় নয়। আমাদের কাছে বড় সংবিধান রক্ষা করা এবং এই দায়িত্বটি পালনে আমরা সব সময় জনগণের পাশে আছি, থাকবো।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে বোয়ালখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম জননেতা নুরুল আলমের কবর জিয়ারতের মাধ্যমে চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচনের প্রচার কার্যক্রমে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, তাদের ক্ষমতার উৎস ছিল ক্যান্টনমেন্ট আর এখন জামায়াত ও স্বাধীনতা বিরোধী শক্তি।

এ রকম একটি পরিস্থিতিতে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে। কেননা তারা পালাতে চায়, এক সময় নির্বাচন থেকে পালাতে পালাতে নিজেরাই হারিয়ে যাবেন। বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায়বদ্ধতা নিয়ে জন্ম গ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি। বরং কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

এলাকাবাসীর কাছে আহ্বান জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, আসন্ন উপনির্বাচনে নৌকার প্রার্থী নোমান আল মাহমুদকে ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শীবাদপুষ্ট হয়ে নৌকা প্রতীক পেয়েছি। আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাঙ্খার কথা শুনবো। সেই আকাঙ্খা পূরণে আমি সচেষ্ট। যদি ব্যর্থ হই, তার দায় ভার আমি নিজে গ্রহণ করবো।

 এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ডা. তিমির বরণ চৌধুরী, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, আওয়ামী লীগ নেতা মো. ঈসা ও চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।