ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষানবীশ আইনজীবীর রহস্যজনক মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
শিক্ষানবীশ আইনজীবীর রহস্যজনক মৃত্যু  ...

চট্টগ্রাম: নগরের চকবাজার থানাধীন ডিসি রোডে  মো.মামুন (২৬) নামে এক শিক্ষানবীশ আইনজীবীর রহস্যজনক মৃত্যু হয়েছে।  

বুধবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে মিয়ার বাপের মসজিদ এলাকায় একটি ভবনে এই ঘটনা।

মো.মামুন কক্সবাজার জেলার চকরিয়া থানার ওসমান চৌধুরী পাড়ার জামাল উদ্দীনের ছেলে। তিনি বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২৭তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

পরে চট্টগ্রাম আদালতে শিক্ষানবীশ আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন।

সহপাঠী নাছির আলী বাংলানিউজকে বলেন, রাত একটার দিকে মামুনকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

তিনি আরও বলেন, পারিবারিকভাবে মামুনের বিয়ে হয়েছে। বিয়ের পরে মামুন ও তার স্ত্রী ডিসি রোডে এক রুমের চিলেকোঠায় বসবাস করছিল। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।  

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) মো. আরফাত বাংলানিউজকে বলেন, মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের বলেন, মরদেহের মাথা ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।