ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ঈদ আনন্দে মুছে যাবে সকল ভেদাভেদ: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
ঈদ আনন্দে মুছে যাবে সকল ভেদাভেদ: নাছির 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, অর্থ বিত্ত ধন সম্পদ থাকলে আপনি পৃথিবীতে সকল ভোগবিলাস করতে পারবেন । যেনতেন ভাবে যেকোনো উপায়ে আমাকে টাকাওয়ালা হতে হবে।

কিন্তু সেই টাকা দিয়ে আপনি কি করবেন? আল্লাহ আপনাকে দিয়েছে বলেই আপনি বিত্তবান হয়েছেন। যাওয়ার সময় আর কিছু নিয়ে যাওয়া যাবে না।
আপনি চাইলেও এককেজি চালের ভাত খেতে পারবেন না। আপনি ভালো আছেন, আপনার পাশের লোকটার জন্যও ভালো কিছু করুন। ঈদ মানে আনন্দ। ঈদ মানে সকল বৈষম্য ভেদাভেদ ভুলে মানবতার জয়গান।  

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে মুরাদপুর করিম'স আইকন কমার্শিয়াল কমপ্লেক্সে পশ্চিম ষোলশহরের ৩৫০ জন দিন মজুর ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য রেজাউল করিমের উদ্যোগে  এ ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন পাচঁলাইশ থানা আওয়ামী লীগ নেতা রফিউল হায়দার রফি, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদূর রহিম, মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ সাইফুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আনোয়ারুল ইসলাম বাপ্পী, পশ্চিম ষোলশহর ইউনিট আওয়ামী লীগ সভাপতি এস এম আলমগীর, মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম সম্পাদক শাহেদ হায়দার খান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের রাশেদুল আনোয়ার খান. মহানগর তাতী লীগ নেতা স্বপন, পশ্চিম ষোলশহর ওয়ার্ড যুবলীগ নেতা  মামুনুর রশীদ প্রমুখ ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।