ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কোতোয়ালির ওসিকে ধাক্কা: এএসআই ক্লোজড 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
কোতোয়ালির ওসিকে ধাক্কা: এএসআই ক্লোজড  ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবিরকে ধাক্কা দেওয়ার ঘটনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বিশেষ শাখার (সিটি এসবি) উপ সহকারী পরিদর্শক (এএসআই) সন্তু শীলকে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও ঘটন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ এপ্রিল) সিএমপি সদর দপ্তরের আদেশে সন্তু শীলকে সিএমপির পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির উপ পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারিশ।

তিনি বলেন, প্রশাসনিক কারণে সন্তু শীলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ তদন্তে সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের উপ-কমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এখনো বিভাগীয় মামলা হয়নি। সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় স্যারের নির্দেশনায় দুটি আদেশ আজকে (মঙ্গলবার) জারি হয়েছে।

এদিকে থানা সূত্রে জানা যায়, গত বুধবার (১৯ এপ্রিল) নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকায় ঈদসামগ্রী বিতরণে যান শিক্ষা উপমন্ত্রী। এ সময় তাকে প্রটোকল দিয়ে নিয়ে যাচ্ছিলেন ওসি জাহিদুল। হঠাৎ পেছন থেকে এসে ওসিকে ধাক্কা দেন এএসআই সন্তু। এনিয়ে সন্তু ও ওসি জাহিদুল তর্কে জড়ালে তাদের রুমের ভেতরে নিয়ে যান উপমন্ত্রী। এই ঘটনায় ওসি জাহিদুল কবির কোতোয়ালি থানায় একটি জিডি ও নগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়ের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।