ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় শিশুসহ গুলিবিদ্ধ ২, গ্রেপ্তার ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
সাতকানিয়ায় শিশুসহ গুলিবিদ্ধ ২, গ্রেপ্তার ৩  ...

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলার এঁওচিয়া ইউনিয়নের মদিনানগর এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের গুলিতে শিশুসহ ২ জন গুলিবিদ্ধের ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে গুলিবর্ষণের ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার উত্তর-পশ্চিম গাটিয়াডাঙ্গা এলাকার আবুল কাশেমের ছেলে আরিফুল ইসলাম মানিক (৩৫), আইয়ুব আলীর ছেলে আব্দুর রহিম প্রকাশ ডালিম (৩৫) ও আব্দুর শুক্কুরের ছেলে মো. মিজান (৩০)।

 

অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি ও শিল্পাঞ্চল) আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, খাগড়াছড়ি মানিকছড়ি এলাকায় অভিযান অভিযান চালিয়ে ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  

তিনি আরও বলেন, আসামি আরিফুল ইসলাম মানিকের নামে ৮টি, আব্দুল রহিমের নামে ১০টি, মো. মিজানের নামে ৭টি হত্যা, অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামাসহ একাধিক মামলা রয়েছে।  

এর আগে রোববার (২৪ এপ্রিল) সাতকানিয়ার পূর্ব শত্রুতার জেরে গুলিবর্ষণের ঘটনায় মো. কামরুল ইসলাম (৪৫) ও রাফি (৫) গুলিবিদ্ধ হয়। আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।