ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম-৮ উপনির্বাচন: পুনঃভোট চায় দুই প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
চট্টগ্রাম-৮ উপনির্বাচন: পুনঃভোট চায় দুই প্রার্থী ইসলামী ফ্রন্টের প্রার্থী স উ ম আবদুস সামাদ

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়নি উল্লেখ করে পুনঃভোটের দাবি জানিয়েছেন দুই প্রার্থী।  

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী স উ ম আবদুস সামাদ (মোমবাতি) এবং ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী কামাল পাশা (আম) সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।

 

ইসলামী ফ্রন্টের প্রার্থী স উ ম আবদুস সামাদ সাংবাদিকদের বলেন, ‘অভিযোগ গ্রহণ করার পরও রিটার্নিং অফিসার কোনো কার্যকর পদক্ষেপ গ্রহণ করেননি। রিটার্নিং অফিসারের এ ব্যর্থতা এ নির্বাচনকে কলুষিত করেছে।

নির্বাচন কার্যক্রমকে অকার্যকর করেছে। সরকার এ নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য যথেষ্ট আন্তরিক ছিল। তাই এ নির্বাচনের ফলাফল স্থগিত রাখার দাবি জানাচ্ছি।

সেহাব উদ্দিন অভিযোগ করে বলেন,  এ আসনের নগরে শতকরা ২-৩ ভাগ ও বোয়ালখালী অংশে ৫-৭ ভাগ ভোটারও ভোট কেন্দ্রে যায়নি। সুতরাং এ নির্বাচন গ্রহণযোগ্য নির্বাচন হতে পারে না।  

অপরদিকে ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী কামাল পাশা সাংবাদিকদের বলেন, এ নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয়নি। আমি নির্বাচন বর্জন করিনি। এ আসনে পুনরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।