ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চাটগাঁইয়া খাবারের সমারোহ পেনিনসুলায়, চলছে সপ্তাহব্যাপি ফুড ফেস্টিভ্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
চাটগাঁইয়া খাবারের সমারোহ পেনিনসুলায়, চলছে সপ্তাহব্যাপি ফুড ফেস্টিভ্যাল

চট্টগ্রাম: দেশী বিদেশী অতিথিদের চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈচিত্রময় খাবারের স্বাদ দিতে চট্টগ্রামের তারকা হোটেল পেনিনসুলা চিটাগাং-এ শুরু হয়েছে সপ্তাহব্যাপী ‘চাটগাঁইয়া ফুড ফ্যাস্টিভ্যাল’।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) থেকে পেনিনসুলার লেভেল-৫ এর লেগুনা রেস্টুরেন্টে বিশেষায়িত এই ফুড ফেস্টিভ্যাল শুরু হয়েছে।

যা চলবে আগামী ৩ মে পর্যন্ত।  
বৃহস্পতিবার সন্ধ্যায় পেনিনসুলা চিটাগং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধনের উপস্থিতিতে ৭ দিনব্যাপি এ ফেস্টিভ্যালের উদ্বোধন করা হয়।
এ সময় পেনিনসুলার সকল বিভাগীয় ঊর্ধ্বতন  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।    

চাটগাঁইয়া ফুড ফেস্টিভ্যালে একই ছাদের নিচে চট্টগ্রামের ঐতিহ্যবাহী সব ধরনের খাবার উপভোগ করার সুযোগ থাকছে দেশী-বিদেশী অতিথিদের জন্য। এ উপলক্ষ্যে লেগুনা রেস্টুরেন্টকে সাজানো হয়েছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী সংস্কৃতির আদলে। রেস্টুরেন্টের কর্মীরাও থাকবেন চট্টগ্রামের ঐতিহ্যবাহী পোশাকে।  

চাটগাঁইয়া ঐতিহ্যবাহী মেজবানি খাবারের পাশাপাশি খাবারের তালিকায় থাকবে বিভিন্ন ধরনের শুটকি ভর্তা, কাঁচাকলা ভর্তা, টমেটো ভর্তা, শিম ভর্তা, লইট্টা মাছসহ বিভিন্ন ধরনের সামুদ্রিক মাছের মুখরোচক সব মেন্যু। এছাড়াও এই ফেস্টিভ্যালে মিলবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি মাংসের আসল স্বাদ, বিয়ে বাড়ি জর্দা ভাতের মতো সুস্বাদু সব খাবার। লাইভ স্টেশনে থাকবে পেনিনসুলার আন্তর্জাতিক শেফ দ্বারা তৈরি বিফ নলা এবং গ্রিলড হোল কোরাল মাছের সাথে মাখনের সবজিসহ বৈচিত্রময় সব খাবার। এছাড়া নানা ধরনের ডেজার্টসহ শতাধিক মুখরোচক মেন্যুতে সাজানো হয়েছে চাটগাঁইয়া ফুড ফ্যাস্টিভ্যালের ডিনার বুফে, জনপ্রতি মাত্র ৩২০০ টাকায়।  

নির্ধারিত ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান- ফ্রি অফারও। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন  ০১৭৫৫-৫৫৪৫৫১ অথবা  ০১৭৫৫-৫৫৪৬১৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।