ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা ক্যাডাররা ভূমিকা রাখছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা ক্যাডাররা ভূমিকা রাখছে ...

চট্টগ্রাম: বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, চট্টগ্রাম সাংগঠনিক বিভাগ ও চট্টগ্রাম জেলা ইউনিটের নেতৃবৃন্দের সঙ্গে পদোন্নতি বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৩০ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম কলেজের বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শেখর দস্তীদার মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সমিতির কেন্দ্রীয় কমিটির নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের প্রভাষকদের ভূমিকা রাখছে উল্লেখ করে যথাসময়ে তাদের পদোন্নতি এবং সকল ধরনের জটিলতা নিরসনসহ সকল দাবিদাওয়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ডিজি অবহিত করার আশ্বাস দেন।  

৩২তম-৪০তম বিসিএস এর পক্ষ থেকে প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতির দ্রুত উদ্যোগ গ্রহণ করার জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ডিজি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রফেসর মো. আবুল বাসার ভুঁঞা, সাংগঠনিক সচিব মো. ইলিয়াস, চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক প্রফেসর আমিরুল মোস্তফা, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবু ছৈয়দ মোহাম্মদ মুজিব, জাহিদ উদ্দিন সুলতান, সুবীর দাশ, আবদুস সালাম এবং ৩২তম-৪০তম বিসিএসের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।