ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজে নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

আবাসন বঞ্চিত সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস এমপি মোশাররফের 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মে ৪, ২০২৩
আবাসন বঞ্চিত সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস এমপি মোশাররফের  ...

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নেতারা।

বৃহস্পতিবার (৪ মে) সকাল ১১টায় নন্দনকাননস্থ বাসভবনে সাক্ষাৎকালে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা।

এই পেশার মর্যাদা ধরে রাখতে পেশাদার সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। আমি সবসময় সাংবাদিকদের পাশে ছিলাম এবং থাকবো।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী এমপি মোশাররফ হোসেনের উদ্দেশ্যে বলেন, সিইউজে’র গৌরবময় ঐতিহ্য রয়েছে, আপোষহীনভাবে সাংবাদিকদের অধিকার রক্ষা ও দক্ষ পেশাদারিত্ব গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সাংবাদিকরা যে কোনও সময় আপনাকে পাশে পেয়েছেন, ভবিষ্যতেও আমরা আপনাকে পাশে চাই। এসময় সিইউজে সভাপতি আবাসন বঞ্চিত সাংবাদিকদের সহযোগিতার আহ্বান জানান।

প্রত্যুত্তরে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম চট্টগ্রামের সাংবাদিকদের কল্যাণে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ভূমিকা রাখায় তাঁকে ধন্যবাদ জানান। এসময় সিইউজে সাধারণ সম্পাদক এমপি মোশাররফ হোসেনের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাব আধুনিকায়নের কথাও স্মরণ করিয়ে দেন।

সৌজন্য সাক্ষাৎকালে সিইউজে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রুবেল খান, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম ও অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ০৪, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।