ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গুদাম থেকে ৩০ লাখ টাকার গাড়ির যন্ত্রাংশ চুরি, গ্রেফতার ৪ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মে ৪, ২০২৩
গুদাম থেকে ৩০ লাখ টাকার গাড়ির যন্ত্রাংশ চুরি, গ্রেফতার ৪  ...

চট্টগ্রাম: নগরের বন্দর এলাকার একটি গুদাম থেকে গাড়ির যন্ত্রাংশ চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ১০ লাখ টাকার যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলো- গাজীপুর শিমুলতলী এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মো. আবুল হোসেন (৩০), খাগড়াছড়ির গুইমারা এলাকার মো. ফজলুল হকের ছেলে মো. ওমর ফারুক সাগর (২৬), আনোয়ারার বুরুমছড়া এলাকার মৃত মকবুল মাঝির ছেলে মো. আনোয়ার হোসেন (৪০) ও ফেনীর ফাজিলপুর এলাকার মৃত মোস্তফার ছেলে আব্দুর রহমান (২৮)।

বৃহস্পতিবার (৪ মে) রাতে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

 

তিনি বলেন, গত মঙ্গলবার (২ মে) রাত থেকে পরদিন সকাল ১০টার মধ্যে বড়পুকুর পাড় এম এ আজিজ মসজিদ এলাকায় এস এস অটোমোবাইলসের গুদামের পেছনের দিকে লোহার দরজা কেটে ৩০ লাখ টাকার গাড়ির যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় অভিযোগ পেয়ে বুধবার (৩ মে) দুপুরে চৌচালার এম এ আজিজ মসজিদের পাশ থেকে আনোয়র হোসেনকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আনন্দবাজার স্কুলের সামনের একটি ভবন থেকে আবুল হোসেন ও মো. ওমর ফারুক নামে আরও দুইজন গ্রেফতার হন।  

তারা জানায়, তাদের সহযোগী আব্দুর রহমানের প্রতিষ্ঠান সিলভার ট্রেড নামে দোকানে চুরি করা মালামালগুলো বিক্রি করা হয়েছে। পরে দেওয়ানহাট এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রহমানকে দোকান থেকে গ্রেফতার এবং উদ্ধার করা হয় ১০ লাখ টাকার চুরি হওয়া গাড়ির যন্ত্রাংশ।  

তিনি আরও বলেন, গ্রেফতার আবুল হোসেনের বিরুদ্ধে মাদক আইনে বন্দর থানায় ৪টি ও আনোয়ার হোসেনের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় অস্ত্রসহ নানা অপরাধে ৪টি মামলা রয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে সোর্পদ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।