ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা সোমবার শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মে ৭, ২০২৩
সাউদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা সোমবার শুরু ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ফল সেমিস্টার-২০২৩ এ ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে তিন দিনব্যাপী ভর্তি মেলা ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে সোমবার (৮ মে) থেকে শুরু হচ্ছে। বুধবার (১০ মে) পর্যন্ত এ মেলা চলবে।

 

প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেলা উপলক্ষে ভর্তি ফি’তে নতুনদের জন্য ২৫% এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য থাকছে ৫০% ছাড়ে ভর্তির সুযোগ ও আকর্ষণীয় পুরস্কার। শুধু তা-ই নয়, টিউশন ফি’তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় (শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য মিলবে ১০০% ছাড়।

এছাড়াও মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ-সুবিধা।

প্রাকৃতিক পরিবেশে নয়নাভিরাম সুবিশাল স্থায়ী ক্যাম্পাসে সাধ্যের মধ্যে বিশ্বমানের শিক্ষা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ গঠনে গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণে প্রতিটি বিভাগে রয়েছেন একাধিক প্রফেসরসহ অভিজ্ঞ শিক্ষকরা। ইতিমধ্যে উচ্চ শিক্ষার ক্ষেত্রে গুণগত মান অর্জন, আপডেটেড সিলেবাস, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেণিকক্ষ পরিচালনার স্বীকৃতিস্বরূপ সাউদার্ন ইউনিভার্সিটি অর্জন করেছে আইইবি ও ফার্মেসি কাউন্সিল অ্যাক্রেডিটেশন।  

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস (অ্যাডমিশন অফিস) অথবা  সরাসরি  ০১৭১১৩৯৫৯৭৭, ০১৯১১৮৮২৭৬৪, ০২৪১৩৮০১০১-১৫ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েবসাইট  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে- বিবিএ, এমবিএ, ইএমবিএ (হোটেল ম্যনেজমেন্টসহ), ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ফার্মেসি, এলএলবি এবং এলএলএম।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ০৭, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।