ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা পেল যুবলীগ নেতা দেবুর উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, মে ৮, ২০২৩
সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা পেল যুবলীগ নেতা দেবুর উপহার ...

চট্টগ্রাম: নগরের উত্তর হালিশহর চৌধুরীপাড়া এলাকায় সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ছাতা ও খাতা-কলম বিতরণ করা হযেছে।

সোমবার (৮ মে) সকালে মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগ নেতা কায়সারের সভাপতিত্বে ও সৈয়দ হোসেন এবং রাজু মোমেনের যৌথ  সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন, ওয়ার্ড কাউন্সিলর লায়ন মো. ইলিয়াছ, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবেদ মুনছুর, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা  সুলতান আহমেদ চৌধুরী, সামছুল আলম সামসু, আশফাকুল আলম আশফাক, এমকে মাসুম, স্কুলের প্রধান শিক্ষিকা মেহের আরজু , মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লা, মো. ইসমাইল, সাজিবুল ইসলাম সজিব, কায়সার আলম, মনিরুল হক মনির, নুরুল ইসলাম মানিক, মোস্তফা মামুন ভুঁইয়া,বদর শাহ, আব্দুল মমিন রাজু,রতন কান্তি দাশ, আজাদ খান, হৃদয় কুমার দাশ, হুমায়ূন কবির ইমু, সৈয়দ সুলতান ফাহিম, নুর ইসলাম রিয়াদ, আবিদ হাছান, সামিউল ইসলাম সামি, সজিব কান্তি দাশ, রুবেল, উজ্জল, মেহেদী হাসান, মো. তারেক, মো. রবিন, জিসান, মো. রাজু প্রমুখ।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, করোনা সংকট থেকে  শুরু হলে যুবলীগ মানবিক কর্মসূচি সম্পর্কে স্বচ্ছ ভাবমূর্তি গড়ে তুলেছে জনমনে।

প্রথম দেশব্যাপী নাগরিক সচেতনতায় কাজ শুরু করে যুবলীগ। প্রথম দিকে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক এবং প্রচারপত্র বিতরণ করেন নেতাকর্মীরা। পরে লকডাউন শুরু হলে কর্মহীন, ছিন্নমূল ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ ও খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেন তারা। সারাদেশে সাড়ে চার লাখের বেশি দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়াও পুরো রমজান মাসে  ইফতারসামগ্রী বিতরণ করা হয়। যা এখনও পর্যন্ত সারাদেশে চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।