ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পতেঙ্গায় রিকশার ওপর কন্টেইনার পড়ে ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মে ১০, ২০২৩
পতেঙ্গায় রিকশার ওপর কন্টেইনার পড়ে ২ জনের মৃত্যু ...

চট্টগ্রাম: নগরের পতেঙ্গায় লরি থেকে রিকশার ওপর কন্টেইনার ছিটকে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ মে) দুপুর ১২টার দিকে পতেঙ্গা থানা  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই জন হলেন- মো. ইউনুস মিজি ও তাঁর ছেলে রহিম মিজি। তাঁরা দুজন চিকিৎসক দেখিয়ে রিকশায় বাসায় ফিরছিলেন।

আহত মোরশেদ আলম (২৭) পেশায় রিকশাচালক।  তিনি নগরের পূর্ব পতেঙ্গা এলাকার নুর আমিনের ছেলে।

ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা এ কে এম রায়হানুল আশরাফ হোসেন জানান, চলন্ত লরি থেকে পাশ দিয়ে যাওয়া রিকশার ওপর কনটেইনার ছিটকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। রিকশাটি দুমড়ে মুচড়ে গেছে। ক্রেন এনে কনটেইনারটি রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়। উদ্ধারকাজে ছুটে আসেন নৌ-বাহিনী, বিমান বাহিনী ও পুলিশের সদস্যরা। দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর জানান, শিপ ইয়ার্ড থেকে লরিটি কন্টেইনার নিয়ে বের হওয়ার সময় হঠাৎ একটি বড় কন্টেইনার রিকশার ওপর পড়ে গেলে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই আরোহী দুজন মারা যায়। গুরুতর আহত রিকশাচালককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লরি জব্দ করে এর চালককে আটক করা হয়েছে।  

সিএমপির বন্দর জোনের সহকারি কমিশনার শাকিলা সোলতানা বলেন, পতেঙ্গা থানার সামনে দিয়ে কনটেইনারবাহী লরি কাটগড়ের দিকে যাচ্ছিল। নির্মাণাধীন ফ্লাইওভারের নিচে লরি থেকে কনটেইনারটি ছিটকে একটি রিকশার ওপর চাপা পড়ে। লরিতে কনটেইনার লোহার শেকল দিয়ে বাঁধা থাকে। ধারণা করছি, এটি ভালোভাবে আটকানো ছিল না। এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।