ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: আমিনুল ইসলাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: আমিনুল ইসলাম ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সামনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আজকের বিশ্ব অর্থনৈতিক সংকটের মাঝেও দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন বলেই আজ বিশ্ব নেতারা শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

তাকে দেখছেন অনুপ্রেরণা হিসেবে।

শুক্রবার (১২ মে) সকালে সাতকানিয়া উপজেলার গরিবারঝিল ও নলুয়া ইউনিয়নে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কালে এই কথা বলেন।

 

তিনি আরও বলেন, কোভিড পরবর্তী রাশিয়া-ইউক্রেন যুদ্ধকালীন চরম বিশ্ব অর্থনৈতিক মন্দার মাঝেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো অবস্থানে আছে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশনারী, ডায়নামিক ও দূরদর্শী নেতৃত্বের জন্যে ।  

তিনি বলেন, শেখ হাসিনা আজ শুধু আমাদের নয় খোদ বৃটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কাছেও বড় প্রেরণার নাম। বিপদে আপদে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। তাই এই দেশের জনগণ আবারও শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়। এই লক্ষ্যে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, প্রবীন আওয়ামী লীগ নেতা মাস্টার ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি ইদ্রিস, আনম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের তৈয়বুল হক বেদার, আজিজুর রহমান, কৃষক লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন, লুৎফর রহমান, যুবলীগ নেতা এসএম আজিজ, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, ছাত্রলীগের তোফাজ্জল হোসেন তুহিন, তাসরিফুল ইসলাম জিল্লু, মোরশেদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ১২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।