ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ১২, ২০২৩
চন্দনাইশে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ...

চট্টগ্রাম: চন্দনাইশে জেলা পরিষদ সদস্য আবু আহমেদ চৌধুরী জুনু ও জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার (১২ মে) বিকেলে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কাঞ্চননগর বাদামতল এলাকায় আধা ঘণ্টা অবরোধ করে বিক্ষোভকারীরা।

 

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার আহসান ফারুকের সভাপতিত্বে জাহাঙ্গীর আলম হিরু ও লোকমান হাকিমের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাখাওয়াত হোসেন শিবলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল আল নোমান বেগ, সদস্য হাজী সেলিম উদ্দীন, জাহাঙ্গীর আলম মেম্বার, আবুল কালাম মেম্বার, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আবু বক্কর, চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ফরিদুল আলম চৌধুরী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এস এম মুছা তছলিম, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর লোকমান হাকিম, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে.এম আবছার উদ্দীন, সাধারণ সম্পাদক অজয় দত্ত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান, পৌর কাউন্সিলর মোরশেদুল আলম, হাশিমপুর ইউনিয়ন আওয়ালীগের সাধারণ সম্পাদক আবদুর রহীম, উপজেলা যুবলীগ নেতা মো. শাহজাহান, লোকমান হাকিম, মফিজুল আলম, আনসারুল হক, মো. সোহেল, তমিজ উদ্দীন, মোহাম্মদ আরিফ, বদিউল আলম মেম্বার, আবদুল গফ্ফার সুমন মেম্বার, সরওয়ার উদ্দীন মেম্বার, উপজেলা ছাত্রলীগ নেতা ইলিয়াছ চৌধুরী বাবু, আবিদুল ইসলাম চৌধুরী, মো: হোসাইন, মো. শাহিনসহ প্রমুখ 

এ সময় বক্তারা বলেন, সরকারের জনপ্রিয়তার ইর্ষান্বিত হয়ে সরকার বিরোধী বিএনপি-জামায়াত ও এলডিপি চক্র স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র মেতে উঠেছে। বিগত দিনেও তারা একইভাবে নেতৃবৃন্দের সম্মানহানী করে বিভিন্ন অপপ্রচার করেছে।

তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও চন্দনাইশ উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু ও জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকনের সুনাম ক্ষুন্ন করার জন্য ষড়যন্ত্র করে চলেছে। ষড়যন্ত্রকারীরা চেয়ারম্যানের বিরুদ্ধে পোস্টার লাগিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন মামলা দায়ের করেছে। অবিলম্বে মামলা প্রত্যাহার না হলে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ১২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।