ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এসএসসি’র জীববিজ্ঞান ও অর্থনীতি পরীক্ষায় অনুপস্থিত ২৫৪ জন, বহিষ্কৃত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসএসসি’র জীববিজ্ঞান ও অর্থনীতি পরীক্ষায় অনুপস্থিত ২৫৪ জন, বহিষ্কৃত ১ ...

চট্টগ্রাম: চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জীববিজ্ঞান ও অর্থনীতি বিষয়ের পরীক্ষায় ২৫৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর নারায়ন চন্দ্র নাথ।  

তিনি বলেন, ২১৬টি কেন্দ্রে ৩৯ হাজার ৯৭৩ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নিয়েছে ৩৯ হাজার ৭১৯ জন পরীক্ষার্থী।

এরমধ্যে চট্টগ্রামে ২৯ হাজার ৭৮২ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ২৯ হাজার ৬০৯ জন। অনুপস্থিত ছিল ১৭৩ জন।  

কক্সবাজার জেলায় ৫ হাজার ৬০৩ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ৫ হাজার ৫৬১ জন এবং অনুপস্থিত ছিল ৪২ জন। রাঙামাটি জেলায় ২ হাজার ২৩৫ জনের মধ্যে অংশ নেয় ২ হাজার ২১৩ জন। অনুপস্থিত ছিল ২২ জন পরীক্ষার্থী। খাগড়াছড়ি জেলায় ১ হাজার ৬৬০ জনের মধ্যে পরীক্ষায় অংশ নেয় ১ হাজার ৬৪৬ জন এবং অনুপস্থিত ছিল ১৪ জন। বান্দরবান জেলায় ৬৯৩ জনের মধ্যে অংশ নেয় ৬৯০ জন এবং অনুপস্থিত ছিল ৩ জন পরীক্ষার্থী।

নারায়ন চন্দ্র নাথ বলেন, নগরের কাজেম আলী কেন্দ্রে অসদুপায় অবলম্বন করায় বাকলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।