ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মুড়ির মোয়ার ভেতরে ইয়াবা পাচার, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
মুড়ির মোয়ার ভেতরে ইয়াবা পাচার, আটক ১

চট্টগ্রাম: কর্ণফুলী থানার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাকা রাস্তা থেকে মুড়ির মোয়ার ভেতরে ইয়াবা পাচারের সময় প্রিয়তোষ মজুমদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৭।  

সোমবার (২২ মে) বিষয়টি গণমাধ্যমকে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার

গ্রেপ্তার প্রিয়তোষ মজুমদার, আনোয়ারা থানার মধ্যম বারখাইন এলাকার মানিক মজুমদারের ছেলে।

 

নুরুল আবছার জানান, মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে বাস যোগে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। এমন সংবাদের ভিত্তিতে রোববার (২১ মে) বিকেল পাচঁটার দিকে কর্ণফুলী পাকা রাস্তা এলাকায় বিশেষ তল্লাশী চৌকি বসানো হয়।

এ সময় শহরের দিকে আসা একটি যাত্রীবাহী বাসকে থামার সংকেত দিলে প্রিয়তোষ বাস থেকে নেমে কৌশলে সটকে পড়ার চেষ্টা করে।  

তিনি আরও জানান, র‌্যাব সদস্যরা প্রিয়তোষের ব্যাগ তল্লাশি শুরু করে। এ সময় ব্যাগের মধ্যে সংরক্ষিত তিন প্যাকেট মুড়ির মোয়ার ওজন দেখে সন্দেহ হয়। পরবর্তীতে একটি মোয়া ভেঙে দেখা যায় তার ভেতরে পলিথিন ও স্কচটেপ দ্বারা বিশেষ পদ্ধতিতে ইয়াবা রয়েছে। তার কাছে তিনটি মুড়ির মোয়ার প্যাকেটে ২৭ টি মোয়ার ভিতরে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রিয়তোষ দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে বিক্রি করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ২২, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।