ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘দেশকে অস্থিতিশীল করতে মিথ্যাচার-ষড়যন্ত্র করছে বিএনপি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, মে ২২, ২০২৩
‘দেশকে অস্থিতিশীল করতে মিথ্যাচার-ষড়যন্ত্র করছে বিএনপি’

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে হত্যার হুমকির প্রতিবাদে মহানগর যুবলীগের সংগঠক ইয়াছির আরাফাতের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) বিকেলে কোতোয়ালীর মোড় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি নগরীর নিউ মার্কেট-স্টেশন রোড হয়ে নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে এহসানুল হক ডিউক এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন যুবসংগঠক জোবায়ের বাসার, মোস্তফা পলিন, এস এম কামাল, জালাল আহমেদ রানা, শুভ দাশ, সাদ্দাম হোসেন, ইমদাদুর রহমান রিয়াদ, আশিক শোভন, উত্তম লাল, মো. আরফাত হোসেন, মো. রিয়াজ, মীর ইরফান ইমাদ মো. নয়ন, মো. মাহিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বিএনপি দেশে স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত এবং উস্কানিমূলক বক্তব্য  দিয়ে মিথ্যাচার করে যাচ্ছে।

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য আন্দোলনের নামে দেশে জ্বালাও-পোড়াও ও হত্যার রাজনীতিতে মেতে উঠেছে। বিএনপির সকল অপকর্মের জবাব যুবলীগ রাজপথে দেবে।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, মে ২২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।