ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের হজযাত্রীদের পিএইচপির উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
চট্টগ্রামের হজযাত্রীদের পিএইচপির উপহার ...

চট্টগ্রাম: হজযাত্রীর উপহার হিসেবে স্ন্যাকস বক্স (খাবার) দিচ্ছে পিএইচপি ফ্যামিলি।  

মঙ্গলবার (২৩ মে) ভোরে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মদিনায় যাওয়া প্রথম ফ্লাইটের ৪১৯ হজযাত্রীকে এ উপহার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, শাহ আমানত বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ, পিএইচপি ফ্যামিলির ডিজিএম ইনতেখাব আলম মান্না প্রমুখ।

সমাজসেবায় একুশে পদক পাওয়া সুফি মোহাম্মদ মিজানুর রহমান প্রতিষ্ঠিত পিএইচপি ফ্যামিলির সেবামূলক এ কাজের প্রশংসা করেন হজযাত্রীরা।

 

ইনতেখাব আলম মান্না  বলেন, হজযাত্রীরা আল্লাহর মেহমান। আল্লাহর মেহমানদের সেবা করতে পেরে আমরা খুশি।  

পিএইচপি ফ্যামিলি জানিয়েছে, চট্টগ্রাম থেকে হজের শেষ ফ্লাইট পর্যন্ত তাদের এ কার্যক্রম চলবে। এবারের হজ মৌসুমে চট্টগ্রাম থেকে বাংলাদেশ বিমানের ২২টি ডেডিকেটেড ফ্লাইট মদিনা ও জেদ্দার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এসব ফ্লাইটে ১০ হাজারের বেশি হজযাত্রী নেওয়া হবে।

দেশের অর্থনীতিতে অবদান রাখা বেসরকারি প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম সফল ও অনুকরণীয় ব্যবসায়ী সুফি মিজানুর রহমানের হাতে গড়ে পিএইচপি ফ্যামিলি। ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি সমাজসেবা আর শিক্ষায় অবদান রেখে আসছে পিএইচপি ফ্যামিলি।  
 
বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।