ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এমপি মোস্তাফিজের অস্ত্র হাতে বিক্ষোভ: খতিয়ে দেখছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমপি মোস্তাফিজের অস্ত্র হাতে বিক্ষোভ: খতিয়ে দেখছে পুলিশ ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অস্ত্র হাতে নেতৃত্ব দেওয়া বাঁশখালীর সংসদ সদস্য (এমপি) মোস্তাফিজুর রহমান চৌধুরীর ঘটনা খতিয়ে দেখছে চট্টগ্রাম জেলা পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) এই তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) এসএম শফিউল্লাহ।

এর আগে গত সোমবার (২২ মে) বিকেলে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের গেইটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এ বিষয়ে চট্টগ্রামের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বলেন, অস্ত্রের ছবিটা সম্পর্কে অবগত আছি।

বৈধ অস্ত্র না অন্যকিছু বিষয়টি খতিয়ে দেখার জন্য ডিএসবিকে (পুলিশের জেলা বিশেষ শাখা) নির্দেশ দিয়েছি। তদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানাতে পারব। বৈধ ও অবৈধ অস্ত্র প্রদর্শন করা আইনগত কোনো ভিত্তি নেই।  

চট্টগ্রাম জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত সুপার আবু তৈয়ব মো. আরিফ বাংলানিউজকে বলেন, অস্ত্রের ঘটনা আমাকে তদন্তের দায়িত্ব দিয়েছে, গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছি। অফিশিয়াল দায়িত্ব পাওয়ার পরে ঘটনার বিষয়ে খোঁজখবর নেবো।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমআই/ টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।