ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘জীবন-সম্পদ রক্ষা ছাড়া লাইসেন্স করা অস্ত্র প্রদর্শনের সুযোগ নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
‘জীবন-সম্পদ রক্ষা ছাড়া লাইসেন্স করা অস্ত্র প্রদর্শনের সুযোগ নেই’ সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন জেলা এসপি

চট্টগ্রাম: জীবন এবং সম্পদ রক্ষার্থে ছাড়া অন্য কোনো ক্ষেত্রে লাইসেন্স করা অস্ত্র প্রদর্শনের সুযোগ নেই বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ।
=
বুধবার (২৫ মে) বিকেলে সীতাকুণ্ড উপজেলার কুমিরাঘাটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই তথ্য জানান।

গত সোমবার (২২ মে) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অস্ত্র হাতে নেতৃত্ব দেন বাঁশখালীর সংসদ সদস্য (এমপি) মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে।

 

এবিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, একটি মিছিলে অস্ত্র প্রদর্শন করেছেন। পিস্তলটি বৈধ কিনা অবৈধ এবং খেলনা কিনা আমার ওসি এবং জেলা পুলিশের বিশেষ শাখাকে আমি একটা অনুসন্ধান প্রতিবেদন তিনদিনের মধ্যে দিতে বলেছি । আশাকরি তা কাল (বৃহস্পতিবার) পেয়ে যাব। পেয়ে যাওয়ার পর জানাতে পারব। বাকি যেটুকু আছে সেটাতো আপনারা দেখেছেন। নতুন করে বলার কিছু নয়।

তিনি আরও বলেন, আমাদের আইনে আছে জীবন এবং সম্পদ রক্ষার্থে কোনো ঘটনা ঘটে সেক্ষেত্রে আপনি লাইসেন্স করা অস্ত্র প্রদর্শন করতে পারেন। কিন্তু ওনার এ বিষয়টা কেন ও কিজন্য প্রদর্শন করলো সেবিষয়ে উনার সঙ্গে কথা বলতে পারিনি। সেটা বিস্তারিত পরে জানাব।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।