ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সন্দ্বীপে ভোট কেন্দ্রের সামনে থেকে ৩ বহিরাগত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মে ২৪, ২০২৩
সন্দ্বীপে ভোট কেন্দ্রের সামনে থেকে ৩ বহিরাগত আটক

চট্টগ্রাম (সন্দ্বীপ থেকে): সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন বৃহস্পতিবার (২৫ মে) অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনের সরঞ্জাম প্রত্যেক ভোটকেন্দ্র পাঠিয়েছে নির্বাচন অফিস।

 

এদিকে ভোটের আগেরদিন বুধবার (২৪ মে) সন্ধ্যায় একটি ভোটকেন্দ্রর সামনে থেকে তিন বহিরাগত যুবককে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ বাংলানিউজকে বলেন, সন্দ্বীপ উপজেলা পরিষদের উপনির্বাচনে ইউএনও, নির্বাচন কর্মকর্তাসহ আমরা প্রতিটি ভোটকেন্দ্রে পরিদর্শন করা হয়েছে।

একটি ভোটকেন্দ্রের সামনে থেকে তিনজন বহিরাগতকে আটক করা হয়েছে। তারা সন্দ্বীপের বাসিন্দা নয়। তাদের যাচাই-বাছাই করা হচ্ছে।  

প্রসঙ্গত, ১৫টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা নিয়ে সন্দ্বীপ উপজেলা পরিষদ গঠিত। উপজেলার মোট ৮৬টি কেন্দ্রের ৫৭২টি বুথে  ১ লাখ ২১ হাজার ৭৩৫ জন পুরুষ এবং ১ লাখ ১৭ হাজার ৮৭৫ জন নারীসহ মোট ২ লাখ ৩৯ হাজার ৬১০ জন ভোটার ভোট প্রদান করবেন।  

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন (নৌকা), সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (আনারস), জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাহমুদ (মশাল) ও উপজেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান বেলাল (দোয়াত কলম)। এদের মধ্যে কাশেম ও বেলাল আনারস প্রতীককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।