ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চারুলতার ভিন্নধর্মী আয়োজন ‘ইট ফর ট্রিট’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মে ২৬, ২০২৩
চারুলতার ভিন্নধর্মী আয়োজন ‘ইট ফর ট্রিট’  ...

চট্টগ্রাম: বছরের একবার চারুলতা বিদ্যাপীঠের শিক্ষার্থীদের রেস্টুরেন্টে খাওয়াতে চারুলতার ভিন্নধর্মী আয়োজন ‘ইট ফর ট্রিট’।  

শুক্রবার (২৫ মে) সকালে ১৭০ শিক্ষার্থীর অংশগ্রহণে নগরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ভিন্নধর্মী এই আয়োজন।

 

এর আগে চারুলতার সদস্যরা নিজেদের পুনর্মিলনীতে খরচ করা অর্থের সমপরিমাণ টাকা দান করেন। সেই অর্থ ও উপদেষ্টাবৃন্দের সহযোগিতায় এই আয়োজন সম্পন্ন হয়েছে।

চারুলতার সভাপতি মো. ইসমাইল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সহযোগী অধ্যাপক নুরনাহার বেগম। বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. আব্দুল্লাহ আল মারুফ ও চট্টগ্রাম মেট্রোপলিটনের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল দেব। অনুষ্ঠান সঞ্চালনা করেন চারুলতা সহ সভাপতি লাবিবা ইসলাম সালসাবিল। এছাড়া একইদিনে চারুলতার প্রয়াত উপদেষ্টা ডা. আকাশ স্মরণে ডা. আকাশ মেধাবৃত্তি ও প্রয়াত সদস্য মাহতাব উদ্দীনের স্মরণে মাহতাব উদ্দীন মেধা বৃত্তি তুলে দেওয়া হয়।  

২০১১ সালে যাত্রা শুরু করে সমাজসেবামূলক সংগঠন চারুলতা। এরই ধারাবাহিকতায় ২০১২ সাল থেকে সুবিধাবঞ্চিত শিশুদের প্রাতিষ্ঠানিক শিক্ষা নিশ্চিতে চারুলতা বিদ্যাপীঠের কার্যক্রম চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।