ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সমাজের কম ভাগ্যবানদের জন্য কিছু করাই হলো রোটারির মূল কাজ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ৪, ২০২৩
‘সমাজের কম ভাগ্যবানদের জন্য কিছু করাই হলো রোটারির মূল কাজ’ ...

চট্টগ্রাম: রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট-এর ২০২৩-২৪ রোটাবর্ষের প্রথম ক্লাব অ্যাসেম্বলীতে বক্তারা বলেছেন, আন্তর্জাতিক এই সংগঠনের মূল কাজই হলো, সমাজের কম ভাগ্যবানদের জন্য কিছু করা এবং সেই লক্ষ্যেই রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট কাজ করে যাচ্ছে।

শনিবার (৩ জুন) বিকেলে চট্টগ্রাম ক্লাবের গেস্ট হাউজের সভাকক্ষে ক্লাবের নব-নির্বাচিত সভাপতি রোটারিয়ান নাসিমা আখতারের সভাপতিত্বে অ্যাসেম্বলী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

ক্লাবের ২০২৩-২৪ এর মনোনীত অ্যাসিট্যান্ট গভর্ণর রোটারিয়ান জয় দেব দাশ জয়, সেক্রেটারী রোটারিয়ান লেখক-সাংবাদিক শওকত বাঙালি, ট্রেজারার রোটারিয়ান পিপি মোহাম্মদ শহীদ উল্লাহ, চার্টার সভাপতি পিপি রোটারিয়ান একেএম সাইদুল ইসলাম বাবু, ক্লাবের সুপারস্টার প্রেসিডেন্ট-পিপি রোটারিয়ান হাসিনা আক্তার লিপি, রোটারিয়ান পিপি কামরুল ইসলাম আলোচনায় অংশ নেন। অ্যাসেম্বলীর পরে জয়েন্ট বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়।

পাহাড়তলী কলেজের অধ্যক্ষ রোটারিয়ান শ্যামল কান্তি মজুমদার-এর রোটারি ইনভোকেশন পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ২০২৩-২০২৪ রোটাবর্ষের সভাপতি রোটারিয়ান নাসিমা আখতার আগামী রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি, বিভিন্ন উপ-কমিটি, প্রস্তাবিত বাজেট, কমিটির সকল সদস্যের কার্যবিধি এবং ৭ ফোকাস অনুযায়ী আগামী বছরের কর্ম-পরিকল্পনা ঘোষণা করেন। তিনি গৃহীত কর্ম-পরিকল্পনা বাস্তবায়নে ক্লাবের সকল সদস্যের সার্বিক সহযোগিতা এবং কার্যকরী অংশগ্রহণ প্রত্যাশা করেন। পাশাপাশি ফেলোশিপ বৃদ্ধির জন্য নতুন নতুন আইডিয়া উপস্থাপনার আহ্বান জানান।

অ্যাসেম্বলীতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাব মেম্বার রোটারিয়ান পিপি কর্নেল (অব.) এবিএম জয়নুর রশীদ, রোটারিয়ান নিলুফার আজাদ, রোটারিয়ান মিজানুর রহমান, রোটারিয়ান বৃজেট ডায়েস, ব্যাংকার এস.এম জোবাইদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।