ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেন-লরি সংঘর্ষ: নিহতের পরিবারের মামলা, তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুন ৯, ২০২৩
ট্রেন-লরি সংঘর্ষ: নিহতের পরিবারের মামলা, তদন্ত কমিটি ...

চট্টগ্রাম: বন্দর এলাকায় তেলবাহী ওয়াগন ট্রেন ও লরির সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে লরির চালক পলাতক বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (৯ জুন) সকালে চট্টগ্রাম রেলওয়ে থানায় লরির চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন নিহত লাভলুর পরিবার।

লাভলুর ভাই মো. ওসমান গণি বাংলানিউজকে বলেন, আমার ভাইয়ের পরিবার এতিম হয়ে গেল। পাঠাও চালিয়ে সংসার চালাতেন তিনি। সেদিনও বাইক রাইডে বের হয়েছিলেন। তার ছোট্ট দু’টি শিশু রয়েছে।  

এ দুর্ঘটনার তদন্তে রেলওয়ে পূর্বাঞ্চলের চট্টগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরানকে প্রধান করে তিন সদস্যর কমিটি গঠন করেছে রেল কর্তৃপক্ষ।

চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) আবিদুর রহমান বাংলানিউজকে বলেন, ‘দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাতদিনের মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশনা দেওয়া হয়েছে। ’

রেলওয়ে পুলিশের এস আই আবু জাফর বাংলানিউজকে বলেন,  ঘটনায় অজ্ঞাত লরি চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের পরিবার। সে এখনো পলাতক রয়েছে৷ তাকে ধরতে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ৯, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।