ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুর ছবি ভাংচুরকারীদের সামাজিকভাবে প্রতিহত করার ডাক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
বঙ্গবন্ধুর ছবি ভাংচুরকারীদের সামাজিকভাবে প্রতিহত করার ডাক  ...

চট্টগ্রাম: বিএনপির তারুণ্যের সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় নেতাকর্মীদের হামলায় বঙ্গবন্ধুর স্থিরচিত্র সম্বলিত ট্যাম্পার্ড ম্যুরাল ভাঙচুরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে। সমাবেশ থেকে তাদের সামাজিকভাবে প্রতিহত করার ডাক দেওয়া হয়।

শুক্রবার (১৬ জুন) মুক্তিযুদ্ধের প্রামাণ্যচিত্র ও বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে জামালখান চত্বরে নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সৈকত দাশ ও ছাত্রলীগ নেতা শৈবাল দাশ এ মিছিল ও সমাবেশের আয়োজন করেন।  

সমাবেশের প্রধান অতিথি চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন বলেন, একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক অপশক্তি মাথাচাড়া দিয়ে দেশকে অস্থিতিশীল করার অংশ হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধুর ও মুক্তিযুদ্ধের প্রামাণ্যচিত্র ভাংচুর করেছে।

নানা ষড়যন্ত্র করে ক্ষমতায় বসতে না পেরে ভাঙা মনোবলের বিএনপি এই ঘৃণ্য কাজ করেছে। বিদেশি প্রভুদের ইশারায় দেশের উন্নয়নে প্রতিহিংসায় ভোগা দেশবিরোধী অপশক্তিকে বাংলাদেশের মানুষ একাত্তর সালে যেভাবে পরাজিত হয়েছিল ২০২৪ সালেও তার ব্যতিক্রম ঘটবে না।

বিশেষ অতিথি নগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সুজিত দাশ বলেন, গণতান্ত্রিক আন্দোলনের নামে আগুন সন্ত্রাস,মানুষ পুড়িয়ে মারার রাজনীতি, সরকারি ও ব্যক্তিগত সম্পদ ভাঙচুরের রাজনীতি এই চট্টগ্রামে করলে চট্টগ্রামে জনসাধারণ ঘৃণ্য সন্ত্রাসী কর্মকাণ্ড শক্ত হাতে প্রতিহত করবে।  

নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সৈকত দাশের সভাপতিত্বে বক্তব্য দেন নগর যুবলীগের সাবেক সদস্য জাবেদুল আলম সুমন, সংগঠক প্রবীর বণিক,অশোক দেব লিটন, ছাত্রলীগ নেতা শৈবাল দাশ, অভিজিৎ দে ঝুমুর, আবু তাহের, ইকবাল বাহার চৌধুরী, হায়াত উল্লাহ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক তারন দাশ প্রলয়, নগর ছাত্রলীগের সহ সম্পাদক পৌলেম দেব বুবুন ,সহ সম্পাদক অরভিন সাকিব ইভান,সহ সম্পাদক আকিব জাবেদ,সদস্য রত্নেশ্বর দাশ জিতু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।