ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ...

চট্টগ্রাম: বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রামে উদযাপিত হয়েছে বাংলাদেশ যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

জেলা শিল্পকলা একাডেমিতে এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন, কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

বাংলাদেশ যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর আয়োজিত এ অনুষ্ঠানমালায় নগরের সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

সংগঠনের মহানগর আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনী বলেন, ২০০২ সালের ৬ জুলাই জননেত্রী, আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব মহিলা লীগ প্রতিষ্ঠা করেছিলেন নারী সমাজের সার্বিক মুক্তি ও শক্তি অর্জনের একটি প্ল্যাটফর্ম গড়ার লক্ষ্যে।

সে লক্ষ্য অর্জনে আমরা নিরন্তর কাজ করে চলছি। আজকের দিন আমাদের আনন্দ ও গৌরবের দিন। এ দিনে আমি মহানগর যুব মহিলা লীগের সব নেত্রী, কর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীর প্রতি শুভেচ্ছা জানাই।

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বিগত ২১ বছরে যুব মহিলা লীগ সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে নিজস্ব একটা অবস্থান গড়ে নিয়েছে।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, আগামী নির্বাচন সামনে রেখে দেশবিরোধী চক্রের নানামুখী ষড়যন্ত্র চলছে। এসব চক্রান্তের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

অনুষ্ঠানে মহানগর শ্রমিকলীগ সভাপতি সফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহ্বায়ক জাহানারা সাবের, মিতা খান, যুব মহিলা লীগ নেত্রী সায়কা দোস্ত, কোহিনূর আক্তার, ইয়াসমিন মিনুসহ ইউনিট ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।