ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

উপহার নিয়ে বাকলিয়াতে শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
উপহার নিয়ে বাকলিয়াতে শিক্ষা উপমন্ত্রী নওফেল

চট্টগ্রাম: নিজের ব্যক্তিগত তহবিল থেকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদুল আজহার উপহার হিসেবে ৫০টি পরিবারের মধ্যে অর্থ বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

শনিবার (৮ জুলাই) মধ্য রাতে চট্টগ্রাম-৯ আসনের অন্তর্গত ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের মিয়াখান নগর, চরচাকতাই এলাকায় বিভিন্ন কলোনিতে গিয়ে তিনি এই উপহার বিতরণ করেন।

 

নওফেল আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া-চকবাজার) আসনের সংসদ সদস্যও।  

রাতে তিনি অত্র ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

বিভিন্ন সমস্যার কথা শুনেন ও তা দ্রুত সমাধানের আশ্বাস দেন।  

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলেছে। বতর্মান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে অগ্রগতি সাধিত হয়নি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গত কয়েক বছরে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক মহলেও। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

এ সময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, নগর যুবলীগের সহ-সভাপতি কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম পুরাতন কাপড় ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাদল, অর্থ সম্পাদক নুর মোহাম্মদ, সাবেক যুবনেতা বখতিয়ার উদ্দিন ফারুক, সাবেক ছাত্রনেতা নাদিম উদ্দিন, ব্যবসায়ী সমিতির নেতা জসিম উদ্দিন ভূঁইয়া, ইসমাইল, আলামিন, কালাম, দুলাল, নজরুল, মান্নান হিরন মোহন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।