ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ওভারটেক করতে গিয়ে সড়কে ঝরল মোটরসাইকেল চালকের প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
ওভারটেক করতে গিয়ে সড়কে ঝরল মোটরসাইকেল চালকের প্রাণ

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানা কদমতলী ফ্লাইওভার টিকটিকি (টেম্পু) গাড়িকে ওভারটেক করতে গিয়ে মো. মুজিবুল হক (৬৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মো. জসিম উদ্দিন (৪৫) নামে অপর এক মোটরসাইকেল আরোহীও আহত হন।

 

রোববার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে কদমতলী ফ্লাইওভারে বিআরটিসি অংশে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. মুজিবুল হক, লোহাগাড়া থানার আধুনগর এলাকার মৃত বদিউল আলমের ছেলে।

 

মোটরসাইকেল চালক নিহত ও একজন আরোহী আহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর।  

দুর্ঘটনার পর আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনায়নকারী জোবায়েত রানা বাংলানিউজকে বলেন, কদমতলী ফ্লাইওভারের বিআরটিসি অংশে টিকটিকি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ওই গাড়িটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী গাড়ি থেকে ছিটকে পড়ে যায়। সেখান থেকে দুইজনকে উদ্ধার করে চমেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মুজিবুল হককে মৃত ঘোষণা করেন। আহত জসিম উদ্দিনকে হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। সেখানে অজ্ঞান অবস্থান তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।