ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জিনিসের দাম বাড়িয়ে লুটপাট করেছে সরকার: ডা.শাহাদাত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
জিনিসের দাম বাড়িয়ে লুটপাট করেছে সরকার: ডা.শাহাদাত  ...

চট্টগ্রাম: নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভোটাধিকার ও বাকস্বাধীনতা হরণ করেছে। তারা সিন্ডিকেট করে দেশের সব নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে লুটপাট করছে।

স্বাধীন দেশে কোনো স্বাধীনতা নেই। আমরা এসব নিয়ে কথা বলতে পারি না।
কথা বললেই গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করছে সরকার।  

মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনে আগামী ১৬ জুলাই চট্টগ্রামে শ্রমিক জনতার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

ডা. শাহাদাত হোসেন বলেন, রোদ, ঝড়-বৃষ্টি এসব উপেক্ষা করে শ্রমিক জনতার মহাসমাবেশ সফল করতে হবে। এই কর্মসূচি বাস্তবায়নে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে সক্রিয় অংশগ্রহণ করতে হবে। কারণ শ্রমিক জনতার এই মহাসমাবেশ আপনার আগামী দিনের অবস্থান নির্ণয় করবে।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান বলেন, গত দুটি ভোটবিহীন জাতীয় নির্বাচন করার মাধ্যমে এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তারা আবারও একটি ভোটারবিহীন নির্বাচনের স্বপ্ন দেখছে। কিন্তু তাদের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। জনগণ আওয়ামী সরকারের সকল অপকৌশলের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাই জনগণ এবার আর তাদের ভোটবিহীন নির্বাচনের স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না।  

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন নগর বিএনপির সদস্যসচিব আবুল হাসেম বক্কর এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান। সভায় বক্তব্য দেন নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শহিদুল্লাহ বাহার, হারুন আল রশীদ, সেলিম রেজা, মো. আসলাম, মাঈনুদ্দিন রাশেদ, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মূর্তজা খান, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া, গোলাম সরোয়ার, সহ-সাধারণ সম্পাদক আবু নাঈম মো. দুলাল, আকতার হোসেন, সাজ্জাদ হোসেন, দিদার হোসেন, মোখলেছুর রহমান ও তাজুল ইসলাম নয়ন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।