ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাটের নতুন রোটাবর্ষের সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাটের নতুন রোটাবর্ষের সভা  ...

চট্টগ্রাম: রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাটের ২০২৩–২৪ রোটাবর্ষের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি নগরের সিএমপি অফিসার্স ক্লাবে সংগঠনের সভাপতি রোটারিয়ান সাদমান সাঈকা সেফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান।

এই সভার উদ্ধোধন করেন ডিস্ট্রিক্ট জেনারেল নমিনী ডা. মঈনুল ইসলাম মাহমুদ। উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট জেনারেল সেক্রেটারি রোটারিয়ান পিপি মো. আকবর হোসেন, ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারি শামসুল আলম রিপন ।

সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন রোটারিয়ান এ এম এম মিনহাজুল হক।

নতুন ২০২৩-২৪ রোটাবর্ষের পরিকল্পনা সম্বন্ধে বক্তব্য দেন রোটারিয়ান নোমান বিন জহির উদ্দিন।  

তিনি বলেন, রোটারি ক্লাব অব চিটাগাং বিশেষ ভাবে তরুণদের নিয়ে কাজ করে। এছাড়া দুস্থ মানুষদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা সহ বিভিন্ন উন্নয়নমুখী কাজও করে থাকে । এই রোটাবর্ষে বড় আকারে ডিস্ট্রিক্ট কনফারেন্স করার অঙ্গিকারবদ্ধ রোটারি ক্লাব অফ চিটাগাং এরিস্টোক্র্যাট।

ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান তার বক্তব্যে ক্লাবের ভূয়সী প্রশংসা করেন এবং সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেন।  

এছাড়া ডিস্ট্রিক্ট নমিনী ডা. মঈনুল ইসলাম মাহমুদ নারীর ক্ষমতায়ন এবং নারীদের রোটারীতে অংশগ্রহণের ব্যাপারে উদ্যোগ গ্রহণের জন্য ক্লাব প্রেসিডেন্টকে অনুরোধ করেন।  

সভায় আরও উপস্থিত ছিলেন ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, সাবেক সভাপতি অ্যাডভোকেট জোবায়ের হোসেন শিবলী, ডা. কামাল হোসেন জুয়েল, তানভীর শাহরিয়ার রিমন, ইঞ্জিনিয়ার মো: ইমরান, মো. মনোয়ারুল হক, ডা. মো. জয়নাল আবেদীন মুহুরী, ক্লাব সেক্রেটারি মো. শামীম রেজা, ট্রেজারার মোহাম্মদ তারেক আফসার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।