ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সরকার আতঙ্কিত হয়ে ষড়যন্ত্র শুরু করেছে: শামীম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সরকার আতঙ্কিত হয়ে ষড়যন্ত্র শুরু করেছে: শামীম  ...

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি আন্দোলন করছে। এতেই সরকার আতঙ্কিত হয়ে নানা ষড়যন্ত্র শুরু করেছে।

আমাদের যতটুকু সামর্থ্য আছে, তা নিয়ে এই ষড়যন্ত্র প্রতিরোধের চেষ্টা করছি।  

বুধবার (১২ জুলাই) বিকালে পটিয়া কলেজ গেইটে দলীয় কার্যালয়ের সামনে আগামী ১৬ জুলাই চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক জনতার মহাসমাবেশের প্রস্ততি সভা ও লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম বলেন, জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরে পাওয়ার যে আন্দোলন শুরু হয়েছে তা কোনভাবেই বন্ধ করা যাবে না। জনগণ জেগে উঠেছে এবং জনগণের আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে সরে যেতে হবে।  

উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামের সভাপতিত্বে ও পটিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব খোরশেদ আলমের পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্যে দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।  

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম সওদাগর, সদস্য সচিব গাজী আবু তাহের, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মফজল আহমদ চৌধুরী, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল ফয়েজ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক একেএম জসীম উদ্দীন, মনির আহমদ সেলিম, মঈনুল আলম ছোটন, শফিকুল ইসলাম শফিক,  সাইফুদ্দিন আহমেদ সাইফু, হাজী কামাল উদ্দীন, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, তৌহিদুল আলম তৌহিদ ও বিএনপি নেতা মো. ফিরোজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।