ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত-বিএনপির আন্দোলন স্বাধীনতাবিরোধী অপশক্তির আস্ফালন: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
জামায়াত-বিএনপির আন্দোলন স্বাধীনতাবিরোধী অপশক্তির আস্ফালন: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জনগণকে জাগিয়ে তুলতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে আমরা একটি চ্যালেঞ্জ গ্রহণ করেছি। এই চ্যালেঞ্জ গ্রহণে মহানগর আওয়ামী লীগের পক্ষে একজন প্রতিনিধি যাকে শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন তার বিজয়ের লক্ষ্যে সংশ্লিষ্ট ওয়ার্ড, ইউনিট নেতারা একাতারে দাঁড়াবে।

 

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে ৪২নং নাসিরাবাদ এলাকার রহমান নগরস্থ নূর মসজিদ থেকে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে গণসংযোগের কর্মসূচি শুরু হয়।  

তিনি আরও বলেন, আমরা গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাস করি।

গণতন্ত্র চর্চায় সকলকে আহ্বান জানাই। তবে এর নামে যদি সন্ত্রাস, অরাজকতা ও নাশকতা হয় তাদেরকে আমরা রাজপথে জনগণকে নিয়ে প্রতিহত করবো। জামায়াত-বিএনপি আন্দোলনের নামে মাঠে নেমেছে। এই আন্দোলন জনগণের জন্য নয়। স্বাধীনতাবিরোধী অপশক্তির আস্ফালন। এই ক্ষেত্রে কাউকে কোনদিন ছাড় দেওয়া হবে না। আমরা ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের বার্তাগুলো পৌঁছে দিতে দিবো। এতেই আমাদের সাফল্যের বিজয় অর্জিত হবে।  

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মহিউদ্দিন বাচ্চুকে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন। তাকে বিজয়ী করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। তাকে বিজয়ী করতে আমরা আমাদের সর্বোচ্চ শক্তি নিয়োগ করবো। চট্টগ্রাম-১০ আসনের নৌকা প্রতীকের প্রার্থী 

উপনির্বাচনে আওয়ামী প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি নেত্রীর নৌকা প্রতীক পেয়েছি। এই প্রতীক স্বাধীনতার প্রতীক। এই প্রতীক মুক্তিযুদ্ধের প্রতীক। আমার হারা বা জেতা এটা বড় কথা নয়, এই নির্বাচনকে ঘিরে জড়িয়ে আছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাঙালি জাতিসত্তা রক্ষা এবং সকল সম্প্রদায়ের যৌথ মিলনে একটি সুন্দর বাংলাদেশ আমরা গড়বো। এটাই আমার নির্বাচনী অঙ্গীকার।  

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, ৪২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খয়রাতি মিয়া চৌধুরী, কাউন্সিলর মোর্শেদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।