ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশ কনস্টেবলকে চাপা দেওয়া বাস চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
পুলিশ কনস্টেবলকে চাপা দেওয়া বাস চালক গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানাধীন দুই নম্বর গেইট ট্রাফিক বক্সের সামনে কর্মরত অবস্থায় বাসচাপায় পুলিশ কনস্টেবল মো. নুরুল করিম নিহত হওয়ার ঘটনায় বাস চালক মো. সোহেলকে গ্রেফতার করা হয়েছে।  

শুক্রবার (১৪ জুলাই) রাত পৌনে নয়টার দিকে বান্দরবান জেলার লামা থানার দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

মো.সোহেল (২৭) ভোলা জেলার চর ফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগের অতিরিক্ত উপ কমিশনার আরফাতুল ইসলাম বাংলানিউজকে বলেন, তথ্য-প্রযুক্তির সহযোগিতায় কর্মরত অবস্থায় বাসচাপায় কনস্টেবল মো.নুরুল করিম নিহত হওয়ার ঘটনায় বাস চালক মো. সোহেলকে লামার পাহাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার দিন রাতেই নগরের পাঁচলাইশ থানায় সার্জেন্ট মাহিন হাসান বাদী হয়ে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।  

গত ১১ জুলাই রাত সোয়া ৮টার দিকে বাসচাপায় মো. নুরুল করিম নিহত হন। তিনি টাঙ্গাইল জেলার গোপালপুর থানার ঝাওয়াইল উত্তর পাড়ার মো. শামছুল হকের ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।  

ট্রাফিক ডিউটি চলাকালীন ১০ নম্বর সিটি বাসের চাপায় পড়ে মো. নুরুল করিম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।