ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও করলে আ.লীগ বসে থাকবে না’ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
‘বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও করলে আ.লীগ বসে থাকবে না’ 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোনো কারণ ছাড়া বিএনপি জামাত পদযাত্রার নামে জ্বালাও-পোড়াও করলে আমরা বসে থাকবো না। আমরা রাজপথে থেকে ওই স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আমরা মাঠে আছি, থাকবো এবং মাঠে থেকেই দাঁতভাঙা জবাব দিবো।

শনিবার (১৫ জুলাই) দুপুরে দক্ষিণ কাট্টলি ১১ নম্বর ওয়ার্ডে চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী প্রচারণায় তিনি এ কথা বলেন।

নির্বাচনী মাঠে বিএনপি জামায়াত নেই জানিয়ে আ জ ম নাছির বলেন, ওরা আছে ষড়যন্ত্রের মাঠে।

এই মাঠের খেলা অনেক খেলেছে আওয়ামী লীগ। এই যাত্রায় আওয়ামী লীগ নতুন প্রত্যয়ে দেশকে ভালোবেসে এগিয়ে যাবে। আন্দোলন সংগ্রাম গণতান্ত্রিকভাবে প্রতিটি রাজনৈতিক দলের নিজস্ব কর্মসূচী। কিন্তু এর নামে কোন অপঘাত হলে তা আমরা প্রতিহত করবো।  

এসময় চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, এই জনতার ভালোবাসা পেয়ে আমি নৌকার প্রার্থী হয়েছি। এই জনগণকে সঙ্গে নিয়েই নৌকা উজান ঠেলে সামনের দিকে এগিয়ে যাবে। আমি অবশ্যই স্থানীয় সমস্যাগুলোকে গুরুত্ব দিবো। এগুলো সমাধানে আমি সচেষ্ট থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক অ্যডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, মোর্শেদা আক্তার চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইল, সাধারণ সম্পাদক আসলাম হোসেন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর তসলিমা নুরজাহান রুবি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩ 
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।