ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন

চট্টগ্রাম: ছদাহা ডটকম নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ও জিএসসি গ্লোবাল সল্যুশনের পৃষ্ঠপোষকতায় ছদাহার মেধাবীদের শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৫ জুলাই)  এই উপলক্ষে  চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরসাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে সভাপতিত্ব করেন ছদাহা ডটকমের ফাউন্ডার প্যাট্রন একেএম সাইফুল ইসলাম চৌধুরী।

বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে উচ্চ শিক্ষার বিকল্প নাই। গ্রামীণ এলাকার মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় আগ্রহী করে তুলতে এরকম আয়োজন নিয়মিত হওয়া দরকার। শিক্ষার্থীরা  সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে।  

এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের  লোকপ্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, জিএসসি গ্লোবাল সল্যুশনের চেয়ারম্যান ও এলআরএন কান্ট্রি ডিরেক্ট মোহাম্মদ শোয়াইব চৌধুরী,  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক নাসির উদ্দিন, আইআইইউসির এসবডব্লিউডি এর পরিচালক মাহফুজুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ ইলিয়াস, ইউএসটিসির ইইই বিভাগের বিভাগীয় প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, ছদাহা ইউপির চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী ও ছদাহা সমিতির চট্টগ্রাম মহানগরের সভাপতি আহমেদ লাল মিয়া সহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।