ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জাতীয় নির্বাচনকে ভন্ডুল করতে অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
জাতীয় নির্বাচনকে ভন্ডুল করতে অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম-১০ আসনে উপ নির্বাচনে দলীয় নেতা-কর্মীরা নিজেদের রাজনীতিক দায়বদ্ধতায় নিবেদিত হতে পারেন সেটাই আমাদের কাছে বড় কাম্য। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন মহিউদ্দিন বাচ্চুকে।

তিনি দলের তৃণমূল স্তরের ত্যাগী ও পরীক্ষিত নেতা। তার বিজয় তৃণমূল স্তরের নেতাকর্মীদের বিজয়।
 

রোববার (১৬ জুলাই) দুপুরে সরাইপাড়ার কাঁচারাস্তার মাথায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবেই। এই নির্বাচনকে ভন্ডুল করার জন্য একটি অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। তাদেরকে মোকাবেলা করার শক্তি আমাদের আছে। আমরা একই সঙ্গে চট্টগ্রামের উন্নয়নের জন্য লড়াই করছি। পাশাপাশি চট্টগ্রাম নগরীর সাধারণ মানুষের সুযোগ-সুবিধা রক্ষায় সচেষ্ট আছি। আমাদের যাত্রা পথ একটাই। নৌকার যাত্রী হয়ে বড় লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া।  

আওয়ামী লীগের প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শীবাদপুষ্ট হয়ে নৌকা প্রতীক পেয়েছি। আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাঙ্খার কথা শুনবো। সেই আকাঙ্খা পূরণে আমি সচেষ্ট। যদি ব্যর্থ হই, তার দায় ভার আমি নিজে গ্রহণ করবো।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, নির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন মঞ্জু, পাহাড়তলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক সাবের আহমদ সওদাগর, সওকত আলী, লুৎফুল হক খুশীসহ যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ, কৃষকলীগ, যুব মহিলা লীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।